সেরা ছবি এডিটিং সফটওয়্যার

আমরা বিভিন্ন ছবি তুলে থাকি কোনো বিয়ের অনুষ্ঠানে সবাই এক সাথে মিলে বা কোনো জায়গায় বন্ধুদের সাথে বেড়াতে গেলে অবশ্যই কম বেশি ছবি তুলা হয়ে থাকে আর এই সকল ছবির সৌন্দর্য বাড়াতে আমরা বড় ক্যামেরা ব্যবহার করি বড় ক্যামাড়া ব্যবহার করা ছাড়াও ছবি কে সুন্দর করে ফুটিয়ে তুলা যায় । আপনার তুলা সকল ছবি প্রাণ হচ্ছে সৌন্দর্য।যে কোনো ছবিতে 
সৌন্দর্য পেতে প্রয়োজন পড়ে এডিটিং করা। এডিটিং ছবিকে আকর্ষণীয়  করে তুলতে ছবিকে শতভাগ সাহায্য করে। প্রাণ ছাড়া ছবি মোটেও দেখতে ভালো লাগে না। এবং ছবি গুলো ফেইজবুক সহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হয়ে উঠে না। প্রায় সবাই ভাবে আরেক জনের ছবি দেখে ইশ! এত সুন্দর ছবি তুলে ছাড়ি তবুও ঐ বন্ধুর মত ছবি লাগে না। আসলে কী তাই সে এত সুন্দর ছবি তুলতে পারে? আমি বলবো মোটেও না আপনার বন্ধুর ছবির সৌন্দর্যের পিছনে রয়েছে  এডিটিংয়ের হাত।তাকে কাজে খাটিয়ে আপনার বন্ধু এত সুন্দর ছবি পোস্ট করে সামাজিক  যোগাযোগ মাধ্যমে । আজকে আপনার  বন্ধুর মত ছবি এডিটিং যাতে করতে পারেন সে জন্য নিয়ে আসলাম সেরা কিছু ছবি এডিটিং apps  আজ থেকে আপনিও আপনার বন্ধুর মত ছবি  এডিটিং করে পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে।

PicsArt

একটি  ছবিকে আকর্ষণীয় করে তুলতে picart কোনো ঝুড়ি নেই। এই apps দিয়ে ছবিকে নানাভাবে উপাস্থাপন করা যায়। এছাড়াও ছবির পিছনের কালার পাল্টানো সহ রয়েছে ছবি এডিটিং এর একাধিক সুবিধা। এই apps মোবাইলেও ব্যবহার করা যায় appsটি ডাউনলোড করতে প্লেস্টোরে গিয়ে নাম লেখে সার্চ দিন পেয়ে যাবেন। 

Adobe Lightroom

প্রফেশনাল ছবি এডিটিংয়ের সেরা একটি Apps Adobe Lightroom। খুব চমৎকার ভাবে একটি ছবিকে তুলে ধরা যায় বলে এই Appsটি বেশ জনপ্রিয় ও সবার পছন্দের একটি Apps।  এই apps রয়েছে ছবিকে সৌন্দর্য     প্রধান করার জন্য নানা ফিচার যে গুলো ব্যবহার করে আপনার ছবিকে পছন্দ সই সাজিয়ে নিতে পারবেন। মনে রাখবেন আপনার যদি এডিটিং করা ছবি   ভালো লাগে তাহলে ১০০% আপনার অন্য সকল বন্ধুদেরও ভালো লাগবে। এই এপ্লিকেশনটিও আপনি প্লেস্টোরে সার্চ করলে পেয়ে যাবেন। 

VSCO

এই এপ্লিকেশনটিও সারা ফেলেছে গ্রাহকেদের মনে। এই এপ্লিকেশনেও রয়েছে ফ্রী নানা রকম টুলস যে টুলস ব্যবহার করে আপনি যেমন ছবি আশা করেন ঠিক তেমন ছবিই এডিটিং করতে পারবেন। তাই এই এপ্লিকেশনটিও হতে পারে আপনার জন্য ফটো এডিটিং বেস্ট একটি এপ্লিকেশন তাই প্লেস্টোর থেকে  ফ্রী ডাউনলোড করে আপনার বন্ধুর মত ছবি এডিটিং করে চমক দেখিয়ে দিন আপনার বন্ধুকে।               
  
     

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

মোবাইল দিয়ে কার্টুন ভিডিও তৈরির সেরা কিছু app

ইংরেজি শিখার সহজ উপায় দুটি বই pdf free Download

এ্যাফিলিয়েট মার্কেটিং করে আয়